Friday, October 21, 2022

ভাইরাল ভিডিওঃ অবিকল মাইকেল জ্যাকসনের স্টাইলে নেচে তাক লাগাল হাঁস

হাঁস সেও নাকি আবার নাচতে পারে! তবে সে নাচ আবার যে সে নাচ নয়, একেবারে মাইকেল জ্যাকসনের স্টাইলে। আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা বিভিন্ন রকমের মজার ভিডিও দেখতে পাই।

সে সমস্ত ভাইরাল ভিডিও গুলির বেশিরভাগই বিভিন্ন রকমের পশু পাখিদের মজার কান্ড কারখানার। বাঁদর ,ভাল্লুক, কুকুর, হাঁস, পাখি , বেড়াল হাতি ইত্যাদি পশুপাখিদের মজাদার ভিডিও আজকালকার প্রজন্মের কাছে খুবই আকর্ষণীয়।

তবে এর মধ্যে বেশকিছু ভিডিও থাকে যা আমাদের রীতিমতো চমকে দেয়। সম্প্রতি এমনই একটি হাঁসের নাচের চমকপ্রদ ভিডিও সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি হাঁস একদম মাইকেল জ্যাকসনের স্টাইলে নাচছে। আই এ এস অফিসার সুশান্ত সিং নন্দা সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার করেছেন। টুইটারে ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখলে আপনি কখনোই বিশ্বাস করবেন না যে একটি হাঁস এমন সুন্দর নাচতে পারে।

অফিসার সুশান্ত সিং নন্দা ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘মাইকেল জ্যাকসন কে দেখার পর ম্যান্ডারিন ডাকের অবস্থা’।
আপাতত টুইটারে সুপার ভাইরাল হয়েছে হাঁসের এই মজাদার ভিডিও টি। ইতিমধ্যে নেটিজেনদের মধ্যে আলোড়ন পড়ে গেছে এই হাঁসের নাচের ভিডিও দেখে। ভিডিওর কমেন্ট বক্স ইতিমধ্যেই হাজার হাজার নেটিজেনদের মন্তব্যে ভরে উঠছে।

শুধু তাই নয় এর মধ্যেই ভিডিওটি একে অপরের মাঝখানে শেয়ার করছেন মানুষেরা। এর আগে পশুপাখিদের বিভিন্ন রকমের কাণ্ডকারখানার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

কিন্তু এই প্রথমবার একজন বিখ্যাত সিঙ্গার ডান্সার এর মতো কোনো সামান্য একটি পাখি যে নাচতে পারে তা দেখা যায়নি। স্বাভাবিকভাবেই হাঁসের মাইকেল জ্যাকসনের মত নাচ সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলেছে।

Latest news
Related news