Friday, October 21, 2022

৪৭ বছর বয়সে সন্তান সম্ভাবা কাজলকে নিয়ে সমালোচনা তুঙ্গে নেটদুনিয়ায়

বলিউডের বহু হিট ছবির নায়িকা অজয় দেবগনের ঘরনী কাজল। বলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। তবে কেরিয়ারের শুরু থেকেই নিজের চাপা গায়ের রং নিয়ে কম সমালোচিত হতে হয়নি তাঁকে। কিন্তু নিজের অভিনয় দক্ষতার জন্য এই ‘ডাস্কি বিউটি’ বলিউডে নিজের স্বতন্ত্র একটি জায়গা তৈরি করে নিয়েছেন।

তবে নিজের চেহারা নিয়ে মাঝেমধ্যে সমালোচিত হতে হয় তাঁকে। ‘বাজিগর’ দিয়ে তিনি বলিউডে যাত্রা শুরু করেছিলেন। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। বলিউডের একাধিক হিট ছবির নায়িকা হয়ে কালো মেয়ের সম্পর্কে ভারতীয় সমাজের ধ্যান-ধারণাকে তিনি পাল্টিয়ে দিয়েছিলেন।

তবে কিছুদিন আগেই মেলানিন সার্জারির মাধ্যমে নিজের ত্বকের রঙ ফর্সা করে ফেলেছে এই নিয়েও গুঞ্জন উঠেছিল। সম্প্রতি বলিউডের জনপ্রিয় নায়িকা কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ফের গুঞ্জন তৈরি হলো। অনেকেই কানাঘুষা বলছেন তিনি নাকি আবার সন্তানসম্ভবা।

এমনিতেই সাধারণত নেটিজেনরা সবসময় মুখিয়ে থাকেন বলিউডের নায়ক নায়িকাদের সম্বন্ধে জানার জন্য। তাঁরা কখন কোথায় যাচ্ছেন ,কি খাচ্ছেন ,কি করছেন, এই নিয়ে তাদের মনে কৌতূহলের শেষ নেই।
এমনকি সোশ্যাল মিডিয়ায় এসব তারকাদের নিয়ে নিত্য নতুন কটাক্ষ করার রীতি যুগ যুগ ধরে চলছে। সম্প্রতি করন জোহর একটি জন্মদিন পার্টির আয়োজন করেন। আর সেইখানেই উপস্থিত ছিলেন অজয় দেবগন ঘরনী কাজল। উল্লেখ্য করণ জোহর আয়োজিত এই জন্মদিন পার্টিটি আসলে অপূর্ব মেহতার ছিল।

অপূর্ব মেহতার জন্মদিন উপলক্ষে এই দিন বলিউডের তাবড় তাবড় নায়ক-নায়িকারা এই পার্টিতে উপস্থিত ছিলেন। পার্টিতে কাজলকে একটি ব্ল্যাক কালারের স্কিনি ওয়ান পিসে দেখা যায়। পার্টি তে কাজলের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং এই ছবি ভাইরাল হতেই কানাঘুষ গুঞ্জন তৈরি হয়েছে তাঁকে নিয়ে।

এমনিতেই সাধারণত নেটিজেনরা সবসময় মুখিয়ে থাকেন বলিউডের নায়ক নায়িকাদের সম্বন্ধে জানার জন্য। তাঁরা কখন কোথায় যাচ্ছেন ,কি খাচ্ছেন ,কি করছেন, এই নিয়ে তাদের মনে কৌতূহলের শেষ নেই। এমনকি সোশ্যাল মিডিয়ায় এসব তারকাদের নিয়ে নিত্য নতুন কটাক্ষ করার রীতি যুগ যুগ ধরে চলছে।

সম্প্রতি করন জোহর একটি জন্মদিন পার্টির আয়োজন করেন। আর সেইখানেই উপস্থিত ছিলেন অজয় দেবগন ঘরনী কাজল। উল্লেখ্য করণ জোহর আয়োজিত এই জন্মদিন পার্টিটি আসলে অপূর্ব মেহতার ছিল। অপূর্ব মেহতার জন্মদিন উপলক্ষে এই দিন বলিউডের তাবড় তাবড় নায়ক-নায়িকারা এই পার্টিতে উপস্থিত ছিলেন।

পার্টিতে কাজলকে একটি ব্ল্যাক কালারের স্কিনি ওয়ান পিসে দেখা যায়। পার্টি তে কাজলের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং এই ছবি ভাইরাল হতেই কানাঘুষ গুঞ্জন তৈরি হয়েছে তাঁকে নিয়ে।তবে নেগেটিভ মন্তব্যের পাশাপাশি অনেক ভাল ভাল মন্তব্য ও ছিল। অনেকেই কাজল কে সমর্থন করেছেন, ‘আমার মনে হয় কাজল অন্তঃসত্ত্বা নয়। কারণ দুই সন্তান হবার পর আমার পেটের অবস্থা একই রকম’।

অনেকেই বলেছেন তাঁকে এই ধরনের প্রশ্ন করা মানেই অপমান করা হচ্ছে।একজন খোলাখুলিভাবে অভিনেত্রী সাহসের প্রশংসা করেন। তিনি বলেন অভিনেত্রী চাইলেই বডিশেপার বা করসেট ব্যবহার করতে পারতেন। কিন্তু তিনি তা না করে নিজের আসল চেহারার ওপর নিজের ইচ্ছে মতো পোশাক পরে পার্টিতে উপস্থিত হয়েছেন।

সুতরাং তাঁর সাহসিকতার প্রশংসা করা উচিত। তবে এই ধরনের জলঘোলার বিষয়ে এখনো পর্যন্ত অভিনেত্রী কাজলের কোনো রিয়্যাকশন পাওয়া যায়নি। বোঝাই যাচ্ছে নেটিজেনদের এসমস্ত মন্তব্যে কার্যত কোন মাথাব্যাথাই নেই তাঁর।

Latest news
Related news