শা’রীরিক মি’লনের সময় এই ভুলগুলো ভুলেও করবেন না !

Share

ভুল মানুষ মাত্রেই হয়। আবার ভুল শুধরেও নেওয়া যায়। সময় থাকতে আপনিও শুধরে নিন। ভাবছেন কীসব যা তা বলছি তাই তো? ছোট্ট একটা ভুলে যদি মিলনের (sex) মধুর মুহূর্ত যদি নষ্ট হয়ে যায় তা হলে কি ভাল হবে বলুন?

হ্যাঁ, সেই সব স্পেশ্যাল মুহূর্তেও কিছু-কিছু ভুল (mistakes) আমরা সবাই করি। তাই তো বলছি সময় থাকতে সাবধান হওয়া ভাল। কথায় কথা বাড়ে। তাই সময় নষ্ট না করে ঝটপট দেখে নিন, কীভাবে এই ভুলগুলো এড়িয়ে যাওয়া সম্ভব।

যে-কোনও সুস্থ সম্পর্কে শারীরিক মিলন একটি স্বাভাবিক ব্যাপার। সেটা নিয়ে লজ্জা পাওয়ার কিছু নেই। সঙ্গী কখন ইশারা করবেন, কখন আপনাকে কাছে টানবেন তার আশায় বসে থাকবেন না।

‘পহলে আপ পহলে আপ’ করতে করতে ট্রেনটাই না মিস হয়ে যায়। মিলিত হতে চাওয়া কোনও অপরাধ নয় বরং সেটা প্রমাণ করে আপনি শারীরিক ভাবে সুস্থ আছেন।

কাপল হিসেবে আপনারা এটাই চাইবেন যে মিলন দীর্ঘস্থায়ী হোক। আর তার জন্য প্রয়োজন দীর্ঘক্ষণ ফোরপ্লে। সঙ্গীকে কাছে টেনে নিন। তাঁর শরীরের স্পর্শ অনুভব করুন, তাঁকে চুম্বন করুন।

সব কিছুর একটা প্রস্তুতির প্রয়োজন আছে। চূড়ান্ত মিলনের আগে তাই ফোরপ্লে ভীষণভাবে দরকার।অনেক কাপল আছেন যারা মনে করেন ‘সেক্স’ শব্দটি নিষিদ্ধ। আর তাই সেই বিষয়ে কথা বলাও খুব দোষের। ব্যাপারটা মোটেও তা নয়।

বরং আপনার যা ফ্যান্টাসি আছে, আপনি সঙ্গীকে কীভাবে কাছে পেতে চান সেই বিষয়ে খোলাখুলি কথা বলতে দোষ কোথায়? বরং আপনি এই নিয়ে কথা বললে সঙ্গী বুঝতে পারবেন আপনি মিলনে ইচ্ছুক এবং আপনার মধ্যে এই নিয়ে কোনও ট্যাবু নেই।

সবার থেকে মতামত নেওয়া
অনেকেই আছেন যাঁরা মিলিত হওয়ার আগে এই বিষয়ে বন্ধুবান্ধব থেকে শুরু করে অভিজ্ঞতা সম্পন্ন দাদা-দিদি সবার সঙ্গে এই বিষয়ে আলোচনা করেন। বিগ নো এটার জন্য। ভুলেও এটা করবেন না। আপনার পছন্দের খাবার,

পছন্দের রঙ বা পছন্দের অভিনেতা যেমন আলাদা ঠিক সেরকমই আপনি কীভাবে সঙ্গীকে কাছে টেনে নেবেন, কীভাবে বিছানায় একাত্ম হবেন সেটা একদম আপনার ব্যক্তিগত ব্যাপার।

আর অতি সন্ন্যাসীতে গাজন নয় আরও অনেক কিছুই নষ্ট হয়!সিনেমায় যে শারীরিক মিলনের দৃশ্য দেখেন সেগুলো বাস্তব জীবনে প্রয়োগ না করাই ভাল। ভেবে দেখুন আপনি যে দৃশ্য আলাদা করে দেখছেন

সেই দৃশ্য শুট করা হয়েছে হাজার লোকের সামনে রিহার্সাল করে। অর্থাৎ সেটা মেকি। আপনি কেন একটা নকল ঘটনা দেখে শিখবেন? বরং আস্তে আস্তে অভিজ্ঞতাই আপনাকে অনেক কিছু শিখিয়ে দেবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *