মাথা নিচে পা উপরে! এমন করেই করলেন শ্রাবন্তী, ফাঁস ভিডিও

Share

টলিপাড়ার অভিনেত্রীদের নিয়ে কম চর্চা হয়না, সবসময়েই তাঁরা চর্চার তুঙ্গে থাকেন। তবে দর্শকদের সবসময়ই অভিনেত্রীদের ব্যক্তিগত জীবনের সম্বন্ধে নানারকম খবর জানার কৌতুহল থাকে। টলিউডের সবচেয়ে চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন শ্রাবন্তী চ্যাটার্জি।তাঁকে নিয়ে প্রায় প্রতিনিয়ত চর্চা চলতে থাকে।

তাঁর ব্যক্তিগত জীবন থেকে পেশাগত জীবন সবটাই মানুষের চর্চার মূল বিষয়। বিশেষ করে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েই মাথাব্যাথা সকল দর্শকদের, কারণ তাঁর ব্যক্তিগত জীবন এখন সমাজের অধীনে। প্রেম, বিয়ে সবটাই সোশ্যাল মিডিয়ার সামনে তুলে ধরেন তিনি। পর পর তিন তিনটি বিয়ে করেছেন তিনি, কিন্তু কোনওটাই টেকেনি।

রাজীব, কৃষ্ণ ভরদ্বাজ, রোশন তাঁর তিন প্রাক্তন স্বামী নাম। শুধু রাজীব ছাড়া কারুর সঙ্গেই তাঁর সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। যদিও রোশনের সঙ্গে তাঁর এখনও ডিভোর্স মামলা চলছে। শ্রাবন্তী প্রায় প্রতি মাসে প্রায় ৭ লাখ টাকা করে অ্যালুমিনি চেয়েছেন রোশনের থেকে। উল্টে রোশনও শ্রাবন্তীর বিরুদ্ধে মিথ্যে নথি দায়ের করার অভিযোগ এনেছেন।

অন্যদিকে শোনা যাচ্ছিল, নায়িকার জীবনে চতুর্থ প্রেম ডানা মেলেছে। তবে সেটিও চুকে গিয়েছে। কোনও কিছুতেই নায়িকাকে কেউ দমিয়ে রাখতে পারেনি। এদিকে অত্যধিক স্ট্রেসের কারণে দিনে দিনে শারীরিক ওজনও বৃদ্ধি পাচ্ছে, যার ফলে তিনি মাঝে মধ্যেই ছোট্ট ছোট্ট পোশাকে ধরা দিয়ে অশ্লীল কটাক্ষের শিকার হন। তবে তিনি এখন শুরু করেছেন ওয়ার্কআউট।

প্রায়ই বিভিন্ন ধরনের যোগার পাশাপাশি কার্ডিও করেন তিনি। কিন্তু শ্রাবন্তী এবার যা করলেন তা দেখে একেবারে চোখ কপালে উঠল সবার। সম্প্রতি শ্রাবন্তী তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যাতে দেখা গিয়েছে, তিনি ক্যালিসথেনিক প্র্যাকটিস করছেন। এটি একটি বিশেষ ধরনের ওয়ার্কআউট। যার ফলে শরীরের বিভিন্ন সমস্যার সমাধান সম্ভব হয়। তবে এই ওয়ার্কআউটটি তিনি ট্রেনারের তত্ত্বাবধানে করেছেনশ্রাবন্ত। ছবিতে শ্রাবন্তীকে দেখা গিয়েছে, মাটি থেকে সামান্য উপরে মাথা নিচে ও পা উপরে করে দড়িতে ঝুলছেন অভিনেত্রী।

তাঁর পরনে কালো রঙের টি-শার্ট ও কালো-গোলাপি জেগিংস ছিল। ছবির ক্যাপশনে শ্রাবন্তীর ট্রেনার অরিজিৎ লিখেছেন, কখনও হার মানা উচিত নয়। শ্রাবন্তীর ছবির কমেন্ট বক্সে অনেকেই এই ওয়ার্কআউটটি করার উপায় জানতে চেয়েছেন। নেটিজেনদের পছন্দ হয়েছে শ্রাবন্তীর অধ্যবসায়। তবে বহুদিন পর নায়িকার ছবিতে কোনও নেতিবাচক কমেন্ট চোখে পড়েনি।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *