বিপুল অঙ্কের টাকার প্রস্তাব পেয়েও ফিরিয়েছেন কঙ্গনা

Share

বলিউডের অনেক নামী-দামী তারকায় পারিশ্রমিক নিয়ে বিয়ে অথবা প্রাইভেট পার্টি নেচে থাকেন। তবে বিশাল অঙ্কের টাকার প্রস্তাব পেয়েও এমন কোনো পার্টিতে কখনও নাচেননি বলে দাবি করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কিংবদন্তি কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকরকে নিয়ে আশা ভোঁসলের একটি ভিডিও পোস্ট করে এমন দাবি করেছেন অভিনেত্রী।

ভিডিওটিতে দেখা যায়, একটি রিয়্যালিটি শোতে বড় বোন লতাকে নিয়ে বলতে গিয়ে আশা জানান, বিয়েতে গান গাওয়ার জন্য এক মিলিয়ন ডলারের প্রস্তাব দেয়া হয়েছিল তাকে, কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেন।

আশা ভোঁসলে বলেন, ‘ওকে (লতা মঙ্গেশকরকে) এক মিলিয়ন ডলার দিতে চেয়েছিল এক বিয়েতে গাওয়ার জন্য। বলেছিল স্রেফ দুই ঘন্টার জন্য আমাদের বিয়েতে দর্শন দিয়ে যান।’

সেই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে কঙ্গনা লেখেন, ‘একমত। এমনকি আমিও কখনও বিয়েতে বা প্রাইভেট পার্টিতে নাচি না। যদিও আমার কাছে সবচেয়ে জনপ্রিয় গানগুলো আছে। পাগল করে দেয়ার মতো টাকার প্রস্তাব ফিরিয়েছি। লতাজি সত্যিই অনুপ্রেরণা।’

লতা মঙ্গেশকরের প্রতি এর আগেও অনুরাগ প্রকাশ করেছেন কঙ্গনা। কিংবদন্তি এই শিল্পীর মৃত্যুর পর তাকে পূর্ণ শ্রদ্ধা জানানো হয়নি দাবি করে গ্র্যামি ও অস্কার অনুষ্ঠানের সমালোচনা করেছিলেন তিনি।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *