প্রেমিকের সঙ্গে কীভাবে শুরু করবেন দুষ্টুমি ভরা কথা

Share

প্রতিবেদনের শিরোনাম দেখে চক্ষু চড়কগাছ করার মতো কোনও কারণ নেই। জানি, যৌনতা (sex) নিয়ে আমাদের দেশে খোলাখুলি কথা বলায় একটা ছুৎমার্গ আছে। সব সময়ে একটা ঢাক-ঢাক গুড়-গুড় ব্যাপার।

ফলে অনেক সময়ই যা হয়, মনের কথা মনেই থেকে যায় আর আপনিও পেটে খিদে এবং মুখে লাজ নিয়ে কখনও না খেয়ে বা কখনও আধপেটা খেয়ে বাড়ি ফিরে যান।

সমস্যাটা হল, মিলনের সময় আমরা হয়ত চাই অনেক কিছুই কিন্তু কীভাবে সঙ্গীকে সে কথা বলব, বললে সে কেমন ভাবে ব্যাপারটাকে নেবে, এসব ভেবে আর মুখে কিছু বলা হয়ে ওঠে না।

তবে হ্যাঁ, ডার্টি টক (dirty talks) বা দুষ্টুমি ভরা কথা বলারও একটা নিয়ম আছে, এটাও একটা আর্ট! আর এই আর্টে আপনিও যদি পারদর্শী হতে চান, অবশ্যই শালীনতা বজায় রেখে, তাহলে এই টিপসগুলো আপনার ভারী কাজে লাগবে!

হ্যাঁ, এই বিষয়টা আগে আপনার কাছে পরিষ্কার হওয়া দরকার। দুষ্টুমি ভরা কথা তো না হয় বলবেন, কিন্তু আসল ব্যাপারটা কী তা না জানলে কীভাবে বলবেন! সেক্সুয়াল কথাবার্তা যখন দুষ্টুমির পর্যায়ে নিয়ে গিয়ে সঙ্গীকে উসকে দেওয়া হয়, তখনই তাকে বলা হয় ডার্টি টক।

মানে আপনি আপনার সঙ্গীকে ঠিক কীভাবে কাছে পেতে চাইছেন, কখন মিলনে আপনি কাতর হয়ে পড়ছেন, আপনার সঙ্গী আপনাকে কীভাবে আদর করলে আপনি আরও বেশি আনন্দ পেতে পারেন –

সে কথাই মুখে বলা হল ডার্টি টক। তবে তা কিন্তু কখনওই শালীনতার মাত্রা ছাড়িয়ে যাবে না এবং আপনার বলা কোথায় যদি আপনার সঙ্গীও সেক্সুয়ালি উত্তেজিত হয়ে পড়েন, তাহলেই বুঝবেন যে আপনি সফল!

ডার্টি টক শুরুর আগে এই টিপসগুলো মাথায় রাখুন
সঙ্গীর সঙ্গে দুষ্টুমি ভরা কথা শুরু করার কিন্তু বেশ কয়েকটি কায়দা আছে, আর এই কায়দাগুলো যদি আপনি ঠিকভাবে রপ্ত করতে পারেন তাহলেই আপনি সফল হবেন।

১। আপনি ডার্টি টক ঠিক কখন কোথায় শুরু করবেন তা নির্ভর করছে আপনার উপরে। আপনি আর আপনার সঙ্গী বিছানায় মিলিত হওয়ার সময়েও আপনি দুষ্টুমি ভরা কথা বলতে শুরু করতে পারেন, আবার একে অন্যের থেকে দূরে রয়েছেন এমন সময়েও আপনি শুরু করতে পারেন এই খেলা।

২। অনেকেই খুব লাজুক হন, আর আপনিও যদি সেই লাজুক মানুষের দলে পড়েন সেক্ষেত্রে দুষ্টুমি ভরা কথা শুরু করার আগে আপনাকে একটু প্রস্তুতি নিতে হবে। মানসিকভাবে একটু প্রস্তুতি নিন যে আপনি আজ আপনার সঙ্গীকে আপনার মনের কথা বলেই ছাড়বেন। দরকার হলে আয়নার সামনে একটু প্র্যাকটিস করে নিন।

৩। একদিনেই আপনি সাফল্য পাবেন, এমনটা ভেবে নেবেন না। হতে পারে হয়ত প্রথম বার আপনি নিজেই হেসে ফেললেন, এতে দমে না গিয়ে বরং আপনার সঙ্গীর সঙ্গে আপনিও বেশ মজা করে নিন।

৪। যদি ফোনে ডার্টি টক করতে চান, সেক্ষেত্রে আগে আপনার একটা আবেদনময়ী ছবি সঙ্গীকে পাঠিয়ে দিন। এতে ওকে একটা ইঙ্গিত দেওয়া হয়ে যাবে। যদি ভাবেন যে নিজের ছবি পাঠানো নিরাপদ নয়, তাহলে কোনও নায়িকার লাস্যময়ী ছবিও পাঠাতে পারেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *