পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে শাহরুখপুত্রের ছবি ভাইরাল

Share

বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। মাদক কাণ্ডে নাম জড়ানোর পর টানা আলোচনায় ছিলেন তিনি। প্রেমের সম্পর্ক নিয়েও বহুবার খবরের শিরোনাম হয়েছেন।

কয়েক দিন আগে গুঞ্জন চাউর হয়, ৩০ বছর বয়েসী নোরা ফাতেহির সঙ্গে প্রেম করছেন ২৫ বছরের আরিয়ান। এ গুঞ্জনের আগুন এখনো চাপা পড়েনি। এরই মাঝে পাকিস্তানি এক অভিনেত্রীর সঙ্গে তোলা আরিয়ানের একটি ছবি এখন অন্তর্জালে ভাইরাল।

নতুন বছর উপলক্ষে দুবাইতে পার্টির আয়োজন করেছিলেন আরিয়ান। তাতেও যোগ দিয়েছিলেন নোরা ফাতেহি। আর এই পার্টিতে উপস্থিত ছিলেন পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খান। ওই পার্টির ফাঁকে একফ্রেমে বন্দি হন সাদিয়া-আরিয়ান।

তারই একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন সাদিয়া। তারপর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে এই যুগলের ছবি। আর এর সঙ্গে ভোল বদলেছে নেটিজেনদেরও।

তাদের একাংশে দাবি— নোরা ফাতেহি নয়, সাদিয়া খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আরিয়ান।শাহরুখ-গৌরি খান দম্পতির বড় সন্তান আরিয়ান খান। অভিনয়ে তার আগ্রহ নেই— এ কথা আগেই জানিয়েছেন শাহরুখ।

তবে কয়েক দিন আগে ঘোষণা দিয়েছেন, বলিউডে অভিষেক হচ্ছে আরিয়ানের। কিন্তু পরিচালক হিসেবে। বাবা শাহরুখ খানের প্রোডাকশন হাউজের হাত ধরে তার এই যাত্রা শুরু হবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *