পশ্চিমবঙ্গের দর্শকের ভালবাসায় আমি মুগ্ধ : ডিপজল

Share

প্রথমবারের মতো ভারতে গেলেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল। পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে তিনি সেখানে গিয়েছেন। গতকাল মুর্শিদাবাদের জলঙ্গী জোড়তলায় ‘মেগা মিউজিক্যাল ধামাকা’ অনুষ্ঠানে তিনি যোগ দেন।

অনুষ্ঠানে কলকাতার চিত্রনায়িকা সায়ন্তিকা, রুকমা রায়, মীর অ্যান্ড ব্যান্ডেজ, জি বাংলার সারেগামাপা খ্যাত রাজা রায়সহ অন্যান্য তারকারা অংশগ্রহণ করেন। কলকাতা থেকে ডিপজল জানান, অনেক দিন ধরেই কলকাতার বিভিন্ন সংগঠন আমাকে আমন্ত্রণ জানিয়ে আসছে। সময়ের অভাবে তাদের আমন্ত্রণ রক্ষা করতে পারিনি।

তবে এবার সময় হওয়ায় এ অনুষ্ঠানে যোগ দিয়েছি। তিনি বলেন, কলকাতায় আমার অনেক ভক্ত রয়েছে। তবে আমার ধারণা ছিল না, এখানে এত ভক্ত! অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ভক্তদের ভিড়ে আমাকে হিমশিম খেতে হয়েছে। স্টেজে উঠার পর তাদের উচ্ছাস ও আনন্দ দেখে আমি অভিভূত। তারা আমাকে দেখে বিভিন্ন স্লোগান দিচ্ছিল। তাদের ভালবাসায় আমি মুগ্ধ।

আয়োজকরা আমাকে যোগ্য সম্মান দিয়েছেন। এজন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি। আর এটা আমার প্রথম ভারতে আসা। মূলত এখানের দর্শক ও ভক্তদের ভালবাসার টানেই এসেছি। ভবিষ্যতেও আশার ইচ্ছা রয়েছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *