নিজেকে ভা’র্জিন দাবি শ্রাবন্তীর, উত্তাল নেটদুনিয়া!

Share

টালিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিতর্ক তার নিত্যসঙ্গী। কখনও প্রেম-বিয়ে-বিচ্ছেদ, কখনও-বা নানান মুহূর্তের ছবি পোস্ট করে সমালোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। অভিনয়ে এখন তেমন একটা নিয়মিত না হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব তিনি।

প্রায় সময়ই নানান বিতর্কের কারণে খবরের শিরোনাম হয়ে থাকেন তিনি। সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তীর ব্যক্তিগত বিষয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, তিনি এখন একাই আছেন। কারও সঙ্গে সম্পর্কে নেই।

তাকে প্রশ্ন করা হয়েছিল আপনি কি চতুর্থবারের মতো বিয়ে করেছেন? উত্তরে নায়িকা বলেন, ‘আমি এখন পর্যন্ত সিঙ্গেল রয়েছি। পরিবার-পরিজন নিয়ে বেশ ভালো আছি।

আমি এখন পর্যন্ত ভার্জিন, মনের দুঃখ কষ্ট কেউ বোঝার চেষ্টা করে না।’ শ্রাবন্তীর এমন উত্তরে নেটিজেনরা রীতিমতো হাসছেন। তাদের একটাই প্রশ্ন, তিনবার বিয়ের পরও একজন নারী কীভাবে ভার্জিন থাকেন? এটা নিয়ে ট্রলের মুখেও পরেছেন তিনি।

প্রসঙ্গত, জীবনে নানা চড়াই-উৎরাই পেরিয়ে তৃতীয় বিয়েতে সুখ খুঁজে পেয়েছিলেন টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। কিন্তু সেই সুখ বেশি দিন স্থায়ী হয়নি। ২০২০ সালে রোশান সিং ও শ্রাবন্তীর দাম্পত্যে ফাটল ধরে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *