ডিক্যাপ্রিওর নতুন প্রেমের গুঞ্জন

Share

অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিওকে সম্প্রতি হলিউডে অভিনেতা-মডেল ভিক্টোরিয়া লামাসের সাথে ডিনারে যেতে দেখা গেছে। যদিও সূত্রের দাবি, তারা ডেট করছেন না। এ বছরের শুরুতে সুপার মডেল জিজি হাদিদের সাথে ডিক্যাপ্রিও ডেট করছেন বলে গুজব ছড়িয়েছিলো। খবর ডেইলি মেইলের।

ডেইলি মেইলেপ্রতিবেদনে বলা হয়, অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও এবং মডেল ভিক্টোরিয়া লামাসকে দ্য উলফ অফ ওয়াল স্ট্রিট ক্লাবে আলাদাভাবে আসতে দেখা গেলেও শেষ পর্যন্ত ক্লাব ছাড়েন একসঙ্গেই।

সেখানে ভিক্টোরিয়াকে একটি কালো স্কুপ-নেক ক্রপ টপে আর লিওনার্দোকে একটি কালো টি-শার্ট, ব্যাগি ব্লু জিন্স, সাদা স্নিকার্স, কালো জ্যাকেট ও কালো বেসবল ক্যাপে দেখা গেছে।

মডেল ভিক্টোরিয়া লামাস হলেন অভিনেতা লরেঞ্জো লামাসের কন্যা, যিনি ফ্যালকন ক্রেস্টে অভিনয় করেছিলেন। ভিক্টোরিয়ার ইনস্টাগ্রামে প্রায় ২৩০০০ ফলোয়ার রয়েছে যেখানে তিনি প্রায়শই তার ভ্রমণ ও কাজের আপডেট দিয়ে থাকেন।

মডেলিং এর পাশাপাশি সিনেমায়ও অভিনয় করেন ভিক্টোরিয়া। দ্য লাস্ট থিং দ্য আর্থ সেড, এ ভার্চুয়াস রোল এবং টু নাইনারের মতো চরিত্রে অভিনয় করেছেন তিনি।

প্রসঙ্গত, ৪৮ বছর বয়সী অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিওর প্রেমিকার তালিকাটা বেশ লম্বা। কাকতালীয়ভাবে হোক কিংবা ইচ্ছাকৃত, প্রেমিকাদের বয়স ২৫ পেরোলেই তাদের সাথে সম্পর্ক ছিন্ন করেন খ্যাতনামা এ অভিনেতা।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *